দেশীয় ই-কমার্স ‘১০-১০’ উৎসব শুরু, থাকছে বিভিন্ন অফার

0
305

রোববার (১০ অক্টোবর) শুরু হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব ‘১০-১০’। ৩০ অক্টোবর পর্যন্ত চলবে এ উৎসব। এতে বিনামূল্যে ডেলিভারি, ক্যাশব্যাকসহ নানা অফার থাকছে।

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সূত্রে জানা যায়, উৎসবের স্লোগান ‘শপিং হবে অনলাইনে, জেনে-শুনে-বুঝে’। প্রতিবারের মতো এবারও এ উৎসবের আয়োজন করা হয়েছে। এতে অংশ নেবে প্রতিষ্ঠিত দেশীয় ২০টি ই-কমার্স, লজিস্টিক ও পেমেন্ট প্রতিষ্ঠান। অংশ নেয়া প্রতিষ্ঠানগুলো মানসম্পন্ন ও নিরাপদ সেবার প্রতিশ্রুতি দিয়ে ‘১০-১০’ উৎসবের ঘোষণা দিয়েছে।

ই-ক্যাব আরও জানায়, ই-কমার্স নিয়ে সাম্প্রতিক ঘটনার পরিপ্রেক্ষিতে এবারের আয়োজনে গ্রাহক সচেতনতার বিষয়টিতে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে। প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের জন্য যুক্তিসঙ্গত বিভিন্ন অফার ঘোষণা করবে। এছাড়া, প্রতিষ্ঠানগুলো নিরাপদ ই-কমার্সের প্রসারের লক্ষ্যে বিভিন্ন ইতিবাচক প্রচারণায় অংশ নেবে। ২০ দিনব্যাপী এ উৎসবে গ্রাহকরা বিকাশের মাধ্যমে ক্যাশব্যাক ও ডেলিভারি চার্জ ফ্রিসহ বিভিন্ন সুবিধা পাবেন। উৎসবের সঙ্গে জড়িত সবগুলো প্রতিষ্ঠান দেশীয় মালিকানা, ই-ক্যাবের সদস্যভুক্ত ও নিরাপদ পণ্যসেবা দিয়ে থাকে। তাই ‘১০-১০’ উৎসবের প্রতি সমর্থন জানিয়েছে ই-ক্যাব।

এ আয়োজনে প্রতিটি কোম্পানি নানা ধরনের গিফট, ডিসকাউন্ট, অফার ছাড়াও দিচ্ছে সারাদেশে ফ্রি ডেলিভারি। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আয়োজনের বিস্তারিত জানা যাবে www.tenten.com.bd ওয়েবসাইটে।

আপনার মতামত প্রদান করুন

Please enter your comment!
Please enter your name here