বাংলালিংক ও ইন্টারকন্টিনেন্টাল ঢাকা এর মধ্যে চুক্তি

0
62

ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি ইন্টারকন্টিনেন্টাল ঢাকা এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক ‘অরেঞ্জ ক্লাব’ সদস্যরা ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর বিভিন্ন খাবার মূল্যের উপর আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ ও ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর ইনচার্জ হোটেল অপারেশনস রেজওয়ান মারুফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান, লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর ডিরেক্টর ফাইনান্স অ্যান্ড বিজিনেস সাপোর্ট মোঃ কামাল হোসেইন মোরশেদ ও ডিরেক্টর মার্কেটিং ও বিজনেস প্রমোশনস মোঃ শহিদুস সাদেক।

এই চুক্তির আওতায় অরেঞ্জ ক্লাব-এর সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম এবং সিগনেচার টায়ার সদস্যরা ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর এলিমেন্টস, অ্যাকোয়া ডেক ও অ্যাম্বার রুম-এর খাবারে ১০% এবং ক্যাফে সোশ্যাল-এ ২০% ছাড় পাবেন। বিশেষ এই অফারটি উপভোগ করা যাবে ১০ জুলাই, ২০২২ পর্যন্ত।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “গ্রাহকদের জীবনযাত্রা আরও বেশি উপভোগ্য করে তুলতে আমরা সবসময় বাড়তি সুবিধা দেওয়ার চেষ্টা করি। এই লক্ষ্যে আমরা সম্প্র্রতি নতুন লয়্যালটি প্রোগ্রাম অরেঞ্জ ক্লাব চালু করেছি। এই চুক্তির ফলে অরেঞ্জ ক্লাবের সদস্যরা ইন্টারকন্টিনেন্টাল-এর আকর্ষণীয় কুইজিন বিশেষ মূল্যছাড়ে উপভোগ করতে পারবেন।”

ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর ইন চার্জ হোটেল অপারেশনস রেজওয়ান মারুফ বলেন, “বাংলালিংক-এর বিশেষ লয়্যালটি প্রোগ্রামের অংশ হতে পেরে আমরা আনন্দিত। আমরা আশা করছি, এই চুক্তির আওতায় বিশেষ মূল্যছাড়ের মাধ্যমে অরেঞ্জ ক্লাবের সদস্যদের কাছে ইন্টারকন্টিনেন্টাল ঢাকা-এর ডাইনিংয়ের অভিজ্ঞতা আরও বেশি উপভোগ্য হয়ে উঠবে।”

আপনার মতামত প্রদান করুন

Please enter your comment!
Please enter your name here