বিএসইসির ১০ কর্মকর্তার দায়িত্বে রদবদল

0
82

নির্বাহী পরিচালক, পরিচালক, অতিরিক্ত পরিচালকসহ পাঁচ পদে ১০ কর্মকর্তাকে বিভিন্ন বিভাগে বদলি করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিএসইসির প্রশাসন বিভাগের সহকারী পরিচালক শরিফুল ইসলাম স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করা হয়েছে।

আদেশে বিএসইসির ক্যাপিটাল ইস্যু ও মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিমের দায়িত্ব কিছুটা কমানো হয়েছে। তাকে ক্যাপিটাল ইস্যু ও মুখপাত্রের দায়িত্বে বহাল রাখা হয়েছে।

মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে বিএসইসির ফাইন্যান্সিয়াল লিটারেসি বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ শফিউল আজমকে। তাকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

কমিশনের মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স ও এএমএল অ্যান্ড সিএফটি উইংয়ের পরিচালক রাজিব আহমেদকে এমআইএস ও এএমএল অ্যান্ড সিএফটি উইংয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। বিএসইসির এমআইএস ও অর্থ বিভাগের পরিচালক শেখ মাহবুব-উর রহমানকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স ও অর্থ বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। বিএসইসির অর্থ ও ক্যাপিটাল ইস্যু বিভাগের অতিরিক্ত পরিচালক মোল্যা মো. মিরাজ-উস-সুন্নাহকে ক্যাপিটাল ইস্যু বিভাগের দায়িত্বে বহাল রাখা হয়েছে।

এছাড়াও এনফোর্সমেন্ট বিভাগের অতিরিক্ত পরিচালক মুহাম্মদ আল মাসুম মৃধাকে অর্থ বিভাগে বদলি করা হয়েছে। ক্যাপিটাল ইস্যু বিভাগের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ গোলাম কিবরিয়াকে বদলি করে এসআরআই বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

এসআরআই বিভাগের যুগ্ম পরিচালক মোহাম্মদ রকিবুর রহমানকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স, উপপরিচালক মাহমুদা শিরীনকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগ থেকে এনফোর্সমেন্ট এবং উপপরিচালক রফিকুন্নবীকে এনফোর্সমেন্ট বিভাগ থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগে বদলি করা হয়েছে। কমিশনের কাজে গতি ফেরাতে নতুন করে দায়িত্বগুলোতে এই রদবদল আনা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

Please enter your comment!
Please enter your name here