আলমগীর কবির আবারও বিসিএমএর সভাপতি

0
68

আলমগীর কবির আবারও বাংলাদেশ সিমেন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের (বিসিএমএ) সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার অ্যাসোসিয়েশনের ২০তম বার্ষিক সাধারণ সভায় তিনি ২০২১-২২ ও ২০২২-২৩ মেয়াদের জন্য সভাপতি পুনর্নির্বাচিত হয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আলমগীর কবির এম আই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেডের (ক্রাউন সিমেন্ট) ভাইস-চেয়ারম্যান।

এছাড়া মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মেট্রোসেম গ্রুপের চেয়ারম্যান শহিদুল্লাহ প্রথম সহসভাপতি এবং কনফিডেন্স সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক জহির উদ্দিন আহমেদ বিসিএমএর দ্বিতীয় সহসভাপতি পুনর্নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন নোয়াপাড়া সিমেন্টের ফয়জুর রহমান বকুল।

অ্যাসোসিয়েশন কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন আব্দুল খালেক পারভেজ (ডায়মন্ড সিমেন্ট), মনোয়ার হোসেন (আনোয়ার সিমেন্ট), খোরশেদ আলম (ইউনিক সিমেন্ট), আশরাফুল আমিন বাদল (হেইডেলবার্গ সিমেন্ট), খন্দকার কিংশুক হোসেন (বসুন্ধরা সিমেন্ট), সাইফ রহমান (সেভেন রিংস সিমেন্ট), আমিরুল হক (প্রিমিয়ার সিমেন্ট), আসাদুল হক সুফিয়ানি (বেঙ্গল সিমেন্ট), মাহমুদ হাসান (সিয়াম সিটি সিমেন্ট) এবং খায়রুল আলম (শাহ সিমেন্ট)।

আলমগীর কবির বলেন, ‘করোনার পর অন্য খাতের মতো সিমেন্ট শিল্পও এক কঠিন সময় পার করছে। সব প্রতিকূলতা কাটিয়ে সিমেন্ট শিল্পের উন্নয়ন ও বিকাশের পাশাপাশি ভোক্তাদের স্বার্থ সংরক্ষণের জন্য সরকারের নীতি-নির্ধারকদের সঙ্গে কাজ করাই হবে আমাদের মূল লক্ষ্য।’

আপনার মতামত প্রদান করুন

Please enter your comment!
Please enter your name here