রিহ্যাব নির্বাচনে স্বচ্ছতা দাবি

0
83

আসন্ন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) নির্বাচনে স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় রাখার আহ্বান জানিয়েছে রিয়েল এস্টেট ফোরাম নামের একটি সংগঠন। বুধবার (৬ অক্টোবর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানায় সংগঠনটি।

সংবাদ সম্মেলেনে সংগঠনটি জানায়, গত ২১ আগস্ট নির্বাচনের বিজ্ঞপ্তির সংযোজনী-১ এর মাধ্যমে একটি নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। সে মোতাবেক নির্বাচন বোর্ড কর্তৃক গত ২০ সেপ্টেম্বর প্রাথমিক ভোটার তালিকা এবং ৩০ সেপ্টেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। আপনাদের সামনে উপস্থিত আমরা ওই নির্বাচনের তালিকাভুক্ত ভোটার এবং একই সঙ্গে রিহ্যাব পরিচালনা পর্ষদ নির্বাচনে পরিচালক পদে মনোনয়ন প্রার্থী। আমরা চাই নির্বাচনে সবার অংশগ্রহণ। যাতে সবাই মিলে পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে পারেন সদস্যরা।

এ সময় জানানো হয়, নির্বাচনী তফসিল মোতাবেক ২ থেকে ৭ অক্টোবর পরিচালক পদে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের সময় নির্ধারিত আছে। মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের সময় যাতে কোন অপ্রীতিকর পরিস্থিতি না হয় সেজন্য সবার সহযোগিতা চাওয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সায়মা প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ, ল্যান্ডমার্ক-এর ব্যবস্থাপনা পরিচালক সলিমুল্লাহ, ওশি প্রোপার্টিজের আয়ুব আলী, বেসিক রিয়েল এস্টেটের আনসার আলী ও জাপান গার্ডেন সিটির ওয়াহিদুজ্জামান।

আপনার মতামত প্রদান করুন

Please enter your comment!
Please enter your name here