স্যামসাং নিয়ে এলো নিও কিউএলইডি টিভি

0
104

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে পরবর্তী প্রজন্মের নিও কিউএলইডি টিভি। প্রতিষ্ঠানটি এর ফ্ল্যাগশিপ এইটকে ও ফোরকে টিভি মডেলে নিও কিউএলইডি টিভি’র দুর্দান্ত ডিসপ্লে প্রযুক্তির সুচনা করতে যাচ্ছে। কোয়ান্টাম ম্যাট্রিক্স প্রযুক্তি ও নিও কোয়ান্টাম প্রসেসরের নিয়ন্ত্রণের মাধ্যমে নিও কিউএলইডিতে ছবি অপ্টিমাইজ করা হয়। নিও কিউএলইডি এইটকে’র কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো বাস্তবসম্মত ছবি, সঠিক কালার ও যাথাযথ ভিউইং অভিজ্ঞতা নিশ্চিত করে। এছাড়াও এর অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড প্রো স্বয়ংক্রিয়ভাবে পর্দার গতিশীল বস্তু চিহ্নিত করে বাস্তবধর্মী শব্দ সরবরাহ করার মাধ্যমে ব্যবহারীদের বিমোহিত করে রাখে।

নিও কিউএলইডি ফোরকে তে আছে কোয়ান্টাম ডট সমৃদ্ধ শতভাগ কালার ভলিউম, যা যেকোনো ব্রাইটনেসে অপরিবর্তিত থেকে উন্নত ও সমৃদ্ধ কালারের মাধ্যমে চমৎকার ভিউং অভিজ্ঞতা প্রদান করে। এছাড়াও, এতে রয়েছে একটি কোয়ান্টাম প্রসেসর ফোরকে, ওটিএস (অবজেক্ট ট্র্যাকিং সিস্টেম) ও এয়ারস্লিম ফিচার। বাজারে ৭৫ ও ৮৫ ইঞ্চির নিও কিউএলইডি এইটকে টিভি পাওয়া যাবে এবং ৫৫, ৬৫, ৭৫ ও ৮৫ ইঞ্চির নিও কিউএলইডি ফোরকে টিভি পাওয়া যাবে।

অন্যদিকে, স্যামসাংয়ের ক্রিস্টাল ইউএইচডিতে আছে ডাইনামিক ক্রিস্টাল কালার ফিচার। এর ফলে, ছবির সুক্ষ্ম ডিটেইলগুলো স্পষ্টভাবে দেখা যাবে এবং সর্বোচ্চ তিনটি ভয়েস অ্যাসিসটেন্ট থেকে মাল্টি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সুবিধা অনুযায়ী নির্বাচন করা যাবে। পাশাপাশি, ক্রিস্টাল প্রসেসর ফোরকে ও এয়ারস্লিম আল্ট্রা-স্লিম প্রোফাইল ব্যবহারকারীদের টিভি দেখার অনবদ্য অভিজ্ঞতা প্রদান করবে। বাজারে ৪৩, ৫০, ৫৫, ৬৫, ৭৫ ও ৮৫ ইঞ্চির ক্রিস্টাল ইউএইচডি ফোরকে টিভিগুলো পাওয়া যাবে। প্রিমিয়াম ডিজাইনের টেলিভিশনগুলোর মূল্য শুরু হয়েছে ৫৯,৬০০ টাকা থেকে।

আপনার মতামত প্রদান করুন

Please enter your comment!
Please enter your name here